শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বোয়ালমারীতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের ১ জন আটক

বোয়ালমারীতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের ১ জন আটক

এস এম আকাশ, ফরিদপুর জেলা প্রতিনিধি:
র‌্যাব-৮,সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গত ০২ ফেব্রুয়ারি গভীর রাতে জেলার বোয়ালমারী থানাধীন গুণবহ এলাকায় অভিযান চালিয়ে মোঃ সাহাবুদ্দিন শেখ(২০)নামে এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র ফাঁসকারী প্রতারক চক্রের এক সক্রিয় সদস্যকে আটক করেছে।

আটককৃত সাহাবুদ্দিন শেখ বোয়ালমারী উপজেলার গুনবহ গ্রামের মোঃ সিরাজ শেখের ছেলে। এ সময় আটককৃত আসামীর নিকট থেকে ভুয়া প্রশ্নপত্র ফাঁস কাজে ব্যবহৃত ০২টি মোবাইল সেট জব্দ করা হয়। র‌্যাব-৮,সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের সিনিয়র সহকারি পরিচালক সোয়েব আহমেদ খান জানান, অভিযুক্ত মোঃ শাহাবুদ্দিন শেখ মোবাইল প্রযুক্তি ব্যবহারে অত্যন্ত দক্ষ।

সে অসত্য তথ্য দিয়ে অনরৎ অযসসবফ)” নামে একটা ভূয়া ফেসবুক এ্যাকাউন্ট খুলে। উক্ত ফেসবুক আইডি এবং ম্যাসেঞ্জার এর মাধ্যমে এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র অর্থের বিনিময়ে সরবরাহ করার নিমিত্তে অনলাইন ভিত্তিক বেশ কয়েকটি ফেসবুক গ্রুপে প্রচারনা চালায়।

অভিযুক্ত আসামী ফেসবুকের মাধ্যমে চলমান এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করে দেওয়ার আশ্বাস দিয়ে অনেকের নিকট হতে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে স্বীকার করে যে, সে চলমান এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের সাথে জড়িত। এ ব্যাপারে বোয়ালমারী থানায় ‘‘পাবলিক পরীক্ষা (অপরাধ) আইন’’ ১৯৮০ এর ৪(ক)/৪(খ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com